Loading, Please wait...

মধু মিশ্রিত জাফরান ও আখরোট

মধু মিশ্রিত জাফরান ও আখরোট

4.7/5

এক প্রাকৃতিক মহাঔষধ যাতে পাবেন সকল সমস্যার সমধান। ছোট থেকে বড় , সকল বয়সের জন্য খুবই প্রয়োজনীয়

মূল্য :
১২০০ টাকা

মধু মিশ্রিত জাফরান আখরোট কেন কিনবেন ?

মধু

👉🏿 মধুতে গ্লুকোজ ও ফ্রুকটোজ নামক দুই ধরনের সুগার থাকে। অবশ্য সুক্রোজ ও মালটোজও খুব অল্প পরিমাণে আছে।
👉🏿 মধুতে শর্করার ঘনত্ব এত বেশি যে, এর মধ্যে কোনো জীবাণু ১ ঘণ্টার বেশি সময় বাঁচতে পারে না।
👉🏿 এতে ভিটামিন এ, বি, সি প্রচুর পরিমাণ বিদ্যমান।
👉🏿 অনেক প্রয়োজনীয় খাদ্য উপাদানও আছে। যেমন- এনজাইম বা উৎসেচক, খনিজ পদার্থ (যথা পটাশিয়াম, ক্যালশিয়াম, ফসফরাস, ম্যাঙ্গানিজ), এছাড়াও প্রোটিন আছে।
👉🏿 মধুতে কোনো কোলস্টেরল নেই।
👉🏿 সুস্থ অসুস্থ যে কেউ মধু খেতে পারেন। সুস্থ মানুষ দিনে দু’চা-চামচ মধু অনায়াসে খেতে পারেন। বে শি খেতে চাইলে শর্করা জাতীয় খাদ্য ভাত, রুটি, আলু কমিয়ে খেতে হবে। অন্যথা মোটিয়ে যাওয়ার আশঙ্কা থাকে। তবে পরিমিত পরিমাণ খেলে মোটা হওয়ার ভয় নেই।
👉🏿 হজমের গোলমাল, হার্টের অসুখ, ডায়াবেটিস প্রভৃতিরোগে আধা চা-চামচ এর বেশি মধু না খাওয়াই ভালো।
👉🏿 পোড়া, ক্ষত ও সংক্রমণের জায়গায় মধু লাগালে দ্রুত সেরে যায়।

আখরোট


👉🏽 আখরোট প্রোটিন, ফাইবার এবং স্বাস্থ্যকর চর্বির একটি ভাল উৎস। এগুলিতে অ্যান্টিঅক্সিডেন্টও রয়েছে, যা আপনার কোষকে ক্ষতির হাত থেকে রক্ষা করতে সাহায্য করতে পারে।
👉🏽 হার্টের স্বাস্থ্য উন্নত করতে সাহায্য করতে পারে। আখরোট ওমেগা-৩ ফ্যাটি অ্যাসিডের একটি ভালো উৎস, যা কোলেস্টেরল কমাতে এবং হৃদরোগের ঝুঁকি কমাতে সাহায্য করে।
👉🏽মস্তিষ্কের স্বাস্থ্য উন্নত করতে সাহায্য করতে পারে। আখরোটে রয়েছে অ্যান্টিঅক্সিডেন্ট যা আপনার মস্তিষ্কের কোষকে ক্ষতির হাত থেকে রক্ষা করতে সাহায্য করে। তারা মেমরি এবং জ্ঞানীয় ফাংশন উন্নত করতে সাহায্য করতে পারে।
👉🏽 প্রদাহ কমাতে সাহায্য করতে পারে। আখরোটে রয়েছে অ্যান্টিঅক্সিডেন্ট যা শরীরের প্রদাহ কমাতে সাহায্য করে। প্রদাহ বেশ কিছু দীর্ঘস্থায়ী রোগের সাথে যুক্ত, যেমন হৃদরোগ, ক্যান্সার এবং আর্থ্রাইটিস।
👉🏽 রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সাহায্য করতে পারে। আখরোটে রয়েছে অ্যান্টিঅক্সিডেন্ট যা রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সাহায্য করে। এটি আপনাকে সংক্রমণের বিরুদ্ধে লড়াই করতে সাহায্য করতে পারে।

জাফরান


👉🏼 জাফরানে ঘণ কমলা রঙের জলে মিশে যায় এমন এক ধরনের ক্যারোটিন থাকে, যাকে ক্রোসিন বলা হয়। এই ক্রোসিনের জন্যই খাবারে জাফরান ব্যবহার করলে একটা উজ্জ্বল সোনালি রং হয় খাবারে। এই ক্রোসিন শুধুমাত্র খাবারে সোনালি রং-ই আনে না, আমাদের শরীরের বিভিন্ন ধরণের ক্যানসার কোষ, যেমন লিউকেমিয়া, ওভারিয়ান কারসিনোমা, কোলন অ্যাডেনোকারসিনোমা প্রভৃতি ধ্বংস করতেও সাহায্য করে।
👉🏼 সম্প্রতি গবেষণায় জানা গেছে যে, জাফরান স্মৃতিশক্তি বৃদ্ধিতে সাহায্য করে। জাপানে পারকিনসন এবং স্মৃতিশক্তি হারিয়ে যাওয়ার বিভিন্ন অসুখে জাফরান ব্যবহার করা হয়।
👉🏼 শারীরিক দিক থেকে অনুন্নত মেয়েদের জন্য জাফরান খুবই উপকারী। প্রত্যেকদিন এক চিমটে জাফরান দুধের সঙ্গে মিশিয়ে খেলে হরমোন উদ্দীপিত হয়। নিয়মিত দুধের সঙ্গে জাফরান মিশিয়ে খেলে তার ফল আপনি নিজেই দেখতে পাবেন।
👉🏼 প্রত্যেকদিন ঘুমাতে যাওয়ার আগে এক গ্লাস দুধে এক চিমটে জাফরান মিশিয়ে খেলে আপনার ভাইটালিটি বাড়বে।
👉🏼 ঠান্ডা লাগা, জ্বরের হাত থেকে বাঁচায় জাফরান।

প্রতিদিন ২ পিছ মধু মিশ্রিত জাফরান আখরোট = ১০ গুন এনার্জি

দুর্বল পুরুষ ও নব দম্পতি দের জন্য সুপার বুস্টার

মুল উপকার সমুহ !

👉 শারীরিক শক্তি বর্ধক
👉 ১৫০ টি রোগের হাত থেকে রক্ষা করে
👉 ভিতর থেকে সৌন্দর্য বৃদ্ধি করে

সুস্থ জীবন

দীর্ঘ জীবন

আনন্দপূর্ণ জীবন

মূল্য ছাড় এ ১২০০ টাকা মাত্র

প্রয়োজনে কল দিতে পারেন +880 1712-655165 অথবা +880 1749-590096 (Whats App Available)নাম্বার এ।

×
×

Cart